Khoborerchokh logo

জি এমপি‘র বাসন থানাধীন ভোগড়া এলাকায স্ত্রীকে শ্বাসরোধে হত্যা,স্বামী পলাতক । 108 0

Khoborerchokh logo

জি এমপি‘র বাসন থানাধীন ভোগড়া এলাকায স্ত্রীকে শ্বাসরোধে হত্যা,স্বামী পলাতক ।

 
আলমগীর কবীর 
 গাজীপুরের ভোগড়া বাইপাস পেয়ারাবাগান এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়ে গেছে । নিহত মুনশেফা আক্তার (৩০) রংপুরের পীরগঞ্জ থানার শিবপুর এলাকার দুদু মিয়ার স্ত্রী ।ভোগড়া বাইপাস এলাকার ফেলু মিয়ার বাড়ির ভাড়াটিয়া ।
সকালে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ ।
নিহতের ভগ্নিপতি আশিক মিয়া জানান, স্বামী-স্ত্রী দুই জনেই ভোগড়া বাইপাস কাঁচামালের আড়তে দিনমজুরের কাজ করতো । কয়েকদিন যাবৎ দুইজনের মধ্যে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার জন্য ওযু করতে যায় মুনশেফা ।
ওযু করতে দেরি হওয়ায় দুই জনের মধ্যে বরাবরের মতো ঝগড়ার সৃষ্টি হয়  । বিষয়টি রাতেই পারিবারিকভাবে মিমাংসা করা হয় । রাতে নিজ কক্ষে গিয়ে ঘুমিয়ে পড়লে রাতের কোন এক সময় হত্যার পর স্বামী পালিয়ে যায়।
আজ সকালে ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা  জি এম পি'র বাসন থানা পুলিশকে খবর দিলে  পুলিশ ঘটনাস্থলে আসার পর তালাবদ্ধ ঘরের দরজা ভেঙ্গে  লাশ উদ্ধার করে শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।
 জিএমপি বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম  উপস্হিত সাংবাদিকদের  জানান, সুরুত হাল তথ্যমতে নিহতের গলায় কাটা দাগ রয়েছে । প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যারে পর স্বামী পালিয়ে গেছে । নিহতের আত্মীয়দের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com